• বুধবার, ০১ মে ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে টিসিবির স্মার্ট ফ্যামিলি কার্ড বিতরণ করেন- এমপি লিপি ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মার্কিন দূতাবাসে বিক্ষোভ ভৈরবে তাপদাহের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে লোডশেডিং, জনজীবন অতিষ্ঠ ভৈরব কৃষকের মাঝে ভুর্তকি মুল্যে কম্বাইন্ড হারভেস্টার বিতরণ রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবে গরমে বিপর্যস্ত শিক্ষার্থীদের মাঝে শরবত বিতরণ হিটস্ট্রোকে প্রাক্তন ফুটবলারের মৃত্যু ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ তীব্র তাপদাহে ভৈরবে ডাক বাংলোর কন্ট্রোল রুমে আগুন হোসেনপুরে চাচাকে ছুরিকাঘাতে হত্যা করা ভাতিজা গ্রেফতার পাকুন্দিয়ায় কালেজ ছাত্র শরীফ হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ

ভৈরবে ৪শ এতিম শিক্ষার্থী ও বিধবা মাতাদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

# সাইদুর রহমান বাবলু :-
“পৃথিবীতে যার বাবা নেই সে বুঝে, তাঁর বাবার ভালোবাসা তার জন্য কত প্রয়োজন। মাঝি বিহীন নৌকা যেমন চালানো যায় না, তেমনি বাবা ছাড়া নিজের জীবনকে এগিয়ে নেয়াও অনেক কষ্টের।” হযরত মোহাম্মদ (সা.) বলেছেন যে ব্যক্তি এতিম ও বিধবা মাতাদের সাহায্যে এগিয়ে আসবেন, সে ব্যক্তি আর আমি জান্নাতে একেবারে কাছাকাছি থাকবো।
আন্তর্জাতিক সাহায্য সংস্থা কাতার চ্যারেটি বাংলাদেশ ও নভেল অর্গানাইজেশন ফর রুরাল রিফর্মস (নর) যৌথ অর্থায়নে প্রতিবারের ন্যায় এবারো পবিত্র মাহে রমজানে ঈদুল ফিতরের ঈদ উপলক্ষে ৯ এপ্রিল কিশোরগঞ্জ জেলার বন্দরনগরী ভৈরবে দেশের সর্ববৃহৎ মেয়েদের এতিমখানা হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবারের ৪শ এতিম ও বিধবা মাতাদের মাঝে পবিত্র ঈদুল ফিতরের ঈদ সামগ্রী হিসেবে নতুন জামা ও সাদা কেডস্ জুতা বিতরণ করা হয়। প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক ও ভৈরব পৌরসভার ১০নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মাহিন সিদ্দিকীর সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাতার চ্যারেটি বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর ডা. আমিন হাফিজ উমর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নভেল অর্গানাইজেশন ফর রুরাল রিফর্মস (নর) এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান পাপিয়া সিদ্দিকী, নির্বাহী পরিচালক ইমতিয়াজ আহমেদ টুটুল, আইন উপদেষ্টা অ্যাডভোকেট সাজ্জাদ হোসেন সাজু, বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী মোখসেদুর রহমান অংশু, হাজী আসমত আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আহমেদ আলী, শিশু পরিবারের প্রজেক্ট ম্যানেজার ইউসুফ আহমেদ গালিব, হিসাব রক্ষক মুজিবুর রহমান, দক্ষতা উন্নয়ন বিভাগের ইনচার্জ ইকরাম বখস্সহ আরো অনেকে।
অনুষ্ঠানটির সার্বিক পরিকল্পনা ও পরিচালনায় ছিলেন, শিশু পরিবারের প্রশাসনিক কর্মকর্তা সাইদুর রহমান বাবলু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *